প্রিয়াঙ্কা হচ্ছেন তমালিকা

তমালিকা কর্মকার এবার চলচ্চিত্রে ফিরছেন প্রিয়াঙ্কা হয়ে। দীর্ঘ বিরতীর পর বড়পর্দায় প্রর্তাবর্তন করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রী। তমালিকা কর্মকার ‘অন্য জীবন’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় আসেন। এরপর ‘মিথ্যার রাজা’, ‘এই ঘর এই সংসার’, ‘কিত্তনখোলা’ ও ‘ঘেঁটুপুত্র কমলা’ চলচ্চিত্রে দেখা যায় তাকে।

‘কিত্তনখোলা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এদিকে দীর্ঘদিন হয় তাকে অার দেখা যায়নি নতুন কোনো সিনেমাতে। তবে এবার তাকে দেখা যাবে ‘প্রিয়াঙ্কা’,শিরোনামে নতুন একটি সিনেমায়। এটি পরিচালনা করবেন নাজমুফ শাকিব আহমেদ। ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছেন তমালিকা। ৩৫ বছর বয়সী একজন মেয়ের একাকী জীবনের সংগ্রামুখর গল্প নিয়েই ‘প্রিয়াঙ্কা’ ছবির কাহিনী গড়ে উঠেছে।

এ প্রসঙ্গে তমালিকা বলেন, ‘আমার চরিত্রটি অনেক সংগ্রামী একটি চরিত্র। গল্প পড়ে খুব ভালো লেগেছে বিধায় কাজটি করতে যাচ্ছি। সত্যিই আমি অনেক বেশি উচ্ছ্বসিত এবং আনন্দিত যে আমি বেশ কয়েক বছর বিরতির পর মনের মতো একটি বাণিজ্যিক চলচ্চিত্রে কাজ করার সুযোগ পেয়েছি, যেখানে আমি আমার অভিনয়কে যথাযথভাবে উপস্থাপন করতে পারব।’ আগামী বছরের মার্চ-এপ্রিলে ছবির শুটিং শুরু হবে। বর্তমানে চলছে অন্যান্য শিল্পী নির্বাচনের প্রক্রিয়া।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর